Tuesday, August 14, 2012

এখানে অনেকে মনে করতে পারেন যে এত কম এ্যাড মাত্র 15 থেকে 20 মাঝে মধ্যে তারও কম কি লাভ এত কষ্ট করে ! এরকম ভাবলে চলবে না কারন এর চেয়ে অনেক বেশি সময় আপনি নষ্ট করছেন বিভিন্নভাবে । তারচেয়ে ভাল, বেশি করে রেফার করার চেষ্টা করুন । দেখবেন আপনি জয়ী হবেন ইনশাল্লাহ । আমার ৬০০ ডলারের পেমেনট প্রুফ যাই হোক আপনারা ClixSense কে বিশ্বাসকরেন আর নাই করেন আমি আপনাদের জন্য সলিড ইনকামের একটা অফার নিয়ে এসেছি. আর সেটা হলো আপনারা আমার রেফারেল হিসাবে জয়েন করলেই (১০ টাকা মোবাইল রিচার্জ)* পাবেন । মোবাইল রিচার্জ পেতে হলে যা করতেহবে: *. আমার রেফারেল হিসাবে জয়েন করতে হবে । ( জয়েন করতে এখানে ক্লিক করুন.. *. জয়েন করার সময় যে ইউজার নেম ব্যবহার করেছেন তা আমাকে জানাতে হবে । *. আপনার রেফারেল লিংক আমাকে জানাতে হবে । (রেফারেল লিংক এর উদাহরণ: http://www.clixsense.com/?2819960 এটা আমার রেফারেল লিংক ।) আপনি আপনার মোবাইল Number ও তথ্য গুলি আমাকে এ ই Form এর মাধ্যমে জানাবেন । আপনার অংশগ্রহণ সফল হলেই পেয়ে যাবেন ১০টাকা মোবাইল রিচার্জ । মনে রাখবেন একটি পিসি থেকে একটি মাএ একাউন্ট খোলা যাবে । * ১০ টাকা মোবাইল রিচার্জ পাবার যোগ্য বিবেচিত হবার জন্য আপনার একাউন্ট ব্যালানৃস ১ ডলার হতে হবে , যা আপনি খুব সহজেই এড ক্লিক করে পাবেন ।

No comments:

Post a Comment